Social Icons

Thursday, January 7, 2016

ধুলোয় মিশতে যাচ্ছে কাটার মুস্তাফিজের স্বপ্ন

 বাংলাদেশের চার ক্রিকেটার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সুযোগ পেয়েছেন। সুযোগ পাওয়া এই চার ক্রিকেটার হলেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান এবং মুশফিকুর রহিম।
তবে এরই মধ্যে সবচেয়ে কম আন্তর্জাতিক ম্যাচ খেলছেন বাঁহাতি কাটার মাস্টার মুস্তাফিজ।
গত এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে টি২০ ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল মুস্তাফিজের। তারপর থেকে বাংলাদেশের এই কাটার মাস্টারের দিনগুলো কাটছে স্বপ্নের মতো। কিছুদিন আগে শেষ হওয়া বিপিএলে বল হাতে খুবই ভালো পারফর্ম করেছেন।
সেই ধারবাহিকতায় প্রথমবারের মতো বিদেশি কোনো ক্রিকেট লিগে খেলার সুযোগ পেয়েছেন মুস্তাফিজ। আর এই সুযোগ পেয়ে দারুন উচ্ছসিত ছিলেন বাঁহাতি এই মিডিয়াম পেসার। পিএসএলে খেলার সুযোগ পেলে বল হাতে আলো ছড়াতে চেয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন মুস্তাফিজ।
তবে মুস্তাফিজের সেই স্বপ্নে এখন অনেকটাই ধুলো জমে আশাহত হলেন এই ত
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আদলে ফেব্রুয়ারিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। বিশ্বের বিভিন্ন দেশের তারকা খেলোয়াড়রা এতে অংশগ্রহনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন টুনামেন্টে অংশগ্রহনকারী দল গুলোর সঙ্গে। দুবাইতে অনুষ্ঠেয় এই টি-টোয়েন্টি আসরে বাংলাদেশের চার ক্রিকেটার দল পেয়েছেন।
তাদের একজন বাংলাদেশ ক্রিকেটের নতুন বিস্ময় মুস্তাফিজুর রহমান। লাহোর কালান্দার্স দলে ভিড়িয়েছে তাকে। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই পিএসলে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে মুস্তাফিজের।
স্লোয়ার কাটারে ক্রিকেট বিশ্বের বাঘা বাঘা সব ব্যাটসম্যানকে বোকা বানানো মুস্তাফিজকে পিএসএলে খেলার অনুমতি নাও দিতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সেই সম্ভাবনাই এখন অনেক বেশি।
তবে আগামী কয়েক মাসের টানা ক্রিকেট সূচির কারণেই এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিবি। আর এমন সিদ্ধান্তের জন্য অবশ্য ক্ষতিপূরণ দিতেও প্রস্তুত বিসিব.....

No comments:

Post a Comment

 

Sample text

advertisement

your java script add here.

Sample Text

Sample Text

 
Blogger Templates