Social Icons

Saturday, March 21, 2015

ঢাকা উত্তরে নাগরিক ঐক্যের মেয়র প্রার্থী মান্না


কারাগারে আটক নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী করার সিদ্ধান্ত নিয়েছে নাগরিক ঐক্য।
নাগরিক ঐক্য’র কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির এক জরুরি সভা কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানানো হয়েছে।
নেতারা মাহমুদুর রহমান মান্নার আসন্ন ডিসিসি উত্তরের নির্বাচনে মেয়র প্রার্থী ঘোষণার ব্যাপারে সভায় বিস্তারিত আলোচনার পর সিদ্ধান্ত নেয় নাগরিক ঐক্য।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নাগরিক ঐক্যে’র কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য আতিকুর রহমান এ কথা জানান।
কমিটির প্রবীণ সদস্য এড. ফজলুল হক সরকারের সভাপতিত্বে সভায় উদ্ভুত রাজনৈতিক পরিস্থিতি, সংগঠনের কারাবন্দী আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার মুক্তি, ডিসিসি নির্বাচনসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন মান্নাকে হাসপাতাল থেকে কারাগারে নেওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তার মুক্তি দাবি করা হয়।
নেতারা বলেন, ডিসিসি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও পরিস্থিতির ওপরই সবকিছু নির্ভর করছে। নির্বাচনে টাকার ছড়াছড়ি ও পেশীশক্তির ব্যবহার বন্ধ এবং সব প্রার্থীর জন্য সমতল মাঠ নিশ্চিত করার ওপর সভায় গুরুত্ব দেওয়া হয়।see morehttp://www.kalerkantho.com/online/national/2015/03/21/201290

No comments:

Post a Comment

 

Sample text

advertisement

your java script add here.

Sample Text

Sample Text

 
Blogger Templates