Social Icons

Saturday, January 9, 2016

আশা জাগানিয়ার কথাই জানালেন আশরাফুল!

বিপিএলের দ্বিতীয় আসরে চলাকালিন সময়ে ম্যাচ ফিক্সিংয়ের দায়ে ক্রিকেট থেকে এখন নিষিদ্ধই রয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মাদ আশরাফুল।
এই কারণে প্রথমদিকে আইসিসি তাকে আন্তর্জাতিক এবং বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট থেকে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করেছিল। তবে নিজ মুখে দোষ স্বীকার করে নেয় এই তারকা ক্রিকেটার।
পরে আইসিসির কাছে তার আইনজীবি শাস্তির মেয়াদ কমানোর জন্য আপিল করেছিল। এতে করে তার দুই বছরের শাস্তি কমিয়েছিল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

নিষেধাজ্ঞার খড়্গ এখনো মাথায়। তারপরও ক্রিকেটে ফেরার স্বপ্নটা জলাঞ্জলি দেননি মোহাম্মদ আশরাফুল। চলতি বছরের আগস্ট মাসে শেষ হচ্ছে আশরাফুলের শাস্তির মেয়াদ। এর ফলে আবারো ক্রিকেট খেলার স্বপ্নে বিভোর জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, ‘নিষেধাজ্ঞা শেষ হলেই আগামী আগষ্ট মাস হতে আবারো মাঠে ফিরতে পারব। আমি আবারো বাংলাদেশ ক্রিকেটে আরো ১০ থেকে ১৫ বছর খেলতে চাই, যদি আমি সুস্থ থাকি। আমার বড় আশা আগামীতে ক্রিকেটে ফিরে সুস্থভাবে আমার খেলোয়াড়ী জীবনেরে ইতি টানার।’

আজ শুক্রবার বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি শহীদ কিবরিয়া চত্বরে আবদুর রাজ্জাক মার্কেটে খাদ্যসামগ্রী সরবরাহকারী প্রতিষ্ঠান ফিজা অ্যান্ড কোম্পানির উদ্বোধন অনুষ্ঠানে আশরাফুল এসব কথা বলেন তিনি,গেল বছর আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ দল দুর্দান্ত পারফর্ম করেছে। একসময়কার সতীর্থরা মাঠে খেললেও আশফুল এখন দর্শকের ভূমিকায়। তবে খেলার জন্য মনটা ব্যাকুল হয়ে উঠেছে তার। দ্রুতই মাঠে ফিরতে মরিয়া তিনি।অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন, হবিগঞ্জ-১ নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আশরাফ আলী, আউশকান্দি- হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মুরশেদ আহমদ, উপজেলা জাপার আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, ইউপি চেয়ারম্যান এডভোকেট মাসুম আহমদ জাবেদ

No comments:

Post a Comment

 

Sample text

advertisement

your java script add here.

Sample Text

Sample Text

 
Blogger Templates