Social Icons

Friday, May 22, 2015

''''''''রক্ত হক চলার জন্য আর ধর্ম হক শান্তির জন্য''''''

সারা বিশ্ব যখন উন্নয়নের ধাপ গুলো পারি দিচ্ছে,চিন্তা করছে কে কার আগে উন্নয়নের উচ্চতর স্থানে পৌছাতে,চেষ্টা করছে একজন  আর একজনকে পিছনে ফেলে দূড়ান্ত গতিতে ছুটতে,তখন বিশ্ব এক নতুন সমস্যার মুখোমুখি হচ্ছ  ।
যে সমস্যা ধংস্ব করছে দেশ,জাতি,সভ্যতাকে।সভ্যতা হারিয়ে যাচ্ছে কালের পুরাতন দিকে,তাহলে কী মানুষ আবার. পশুর মত আচরন করবে,আমরা হাজার বছর আগের  কথা সবাই জানি,যখন জীবন্ত শিশুকে হত্যা করা হত,আমরা সেদিন গুলো পারি দিয়ে এসেছি। তাই না,,,,,,,,,?

তাহলে আজ কেন  আমাদের এই অবস্থা,আজ পৃথীবির মানুষ উন্নয়নের ধাপ গুলো পারি দেবে কিন্তু সেখানে সরাতে ধংস্বস্তুপ,গুনতে হচ্ছে লাসের পর লাস,।তাহলে কী ''''ধর্মই মূল সমস্যা'''কিন্তু সব ধর্মের মূল কথাই হল শান্তি......শান্তির জন্যই ধর্ম,,,সব ধর্মের আদি পুরুষেরাতো শান্তির জন্যই ধর্ম প্রচার করেছিল,,,,,,কিন্তু আজ পাকিস্থান ,আফগগানস্থানে যা হচ্ছে ,তাকে আমরা কী বলবো,,,,,ধর্মের নামে অপপ্রচার,কোন স্বার্থনাসি মহলের স্বার্থ আদায়........আমি শুধু একটা কথাই বলতে চাই যে ধর্ম মানুষ হত্যা,মানুষে মানুষে বিধাবেদ তৈরি  করে ,সে ধর্ম কখনো শান্তি  ফিরিয়ে আনতে পারে না,,............আসুন আমরা সবাই একসঙ্গে বলি মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য...............''''''''''''''রক্ত হক চলার জন্য আর ধর্ম হক শান্তির জন্য'''''''....................

No comments:

Post a Comment

 

Sample text

advertisement

your java script add here.

Sample Text

Sample Text

 
Blogger Templates